শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২
পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লেগুনাচালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১২ জন যাত্রী। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহত ব্যক্তিদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) বেলা ৩টার দিকে মহাসড়কের পুঠিয়া পৌরসভা এলাকার কাঁঠালবাড়িয়া-ঘোষ পুকুরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মুনসুর রহমানের ছেলে ও লেগুনাচালক শামসুজ্জামান (৩৫) ও যাত্রী চারঘাট উপজেলা সদরের থানাপাড়া গ্রামের আব্দুল গফুর এর ছেলে রাশেদুল ইসলাম (৪৫)।

এ দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী আবু হাসেদ নামের এক ব্যক্তি বলেন, মালবোঝাই একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহী লেগুনা নাটোর থেকে বানেশ্বর যাচ্ছিল। পথে মহাসড়কের ঘোষ পুকুরপাড়ে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক-হেলপার পালিয়ে গেলেও লেগুনার দুজন মারা গেছেন। আর বাকি সব যাত্রী গুরুতর আহত হয়েছেন।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, ‘রাশেদুল ইসলাম নামে একজন ঘটনাস্থলেই মারা যান। অপর একজন রামেক হাসপাতালে যাওয়ার পথে মারা গেছেন। আর বাকি ১২ জনের অবস্থাও গুরুতর। তাঁদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।’

পবা হাইওয়ে পুলিশের শিবপুর থানা ইনচার্জ ইন্সপেক্টর মোফাকারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে দুজন মারা গেছেন। আর যাঁরা আহত হয়েছেন তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে। সেই সঙ্গে দুর্ঘটনাস্থল থেকে ট্রাক ও লেগুনা জব্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা/এমআরটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply